কুয়েত আ.লীগের মহান বিজয় দিবস উদযাপন।

কুয়েতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। শুক্রবার (১৯ ডিসেম্বর) কুয়েত সিটির একটি রেস্টুরেন্টে কুয়েত আওয়ামী লীগ দিবসটি উদযাপন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আতাউল গনি মামুন। কামরুজ্জামান টিটোর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুয়েত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ কামাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহনেওয়াজ নজরুল, আবুল কাসেম, আলী আকবর, রোকনুজ্জামান পিদ্দু, মাইনুদ্দিন মাইনসহ আরো অনেকে। বক্তারা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবসটির তাৎপর্য উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীনতা অর্জনে নেতৃত্বই দেননি, তিনি দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে একটি শক্ত ভীতও তৈরি করে দিয়েছিলেন।

তিনি এ দেশের মানুষকে জাতিসত্তার পরিচয় এনে দিয়েছেন। কুয়েতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। শুক্রবার (১৯ ডিসেম্বর) কুয়েত সিটির একটি রেস্টুরেন্টে কুয়েত আওয়ামী লীগ দিবসটি উদযাপন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আতাউল গনি মামুন। কামরুজ্জামান টিটোর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুয়েত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ কামাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহনেওয়াজ নজরুল, আবুল কাসেম, আলী আকবর, রোকনুজ্জামান পিদ্দু, মাইনুদ্দিন মাইনসহ আরো অনেকে। বক্তারা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দিবসটির তাৎপর্য উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু শুধু দেশকে স্বাধীনতা অর্জনে নেতৃত্বই দেননি, তিনি দেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে একটি শক্ত ভীতও তৈরি করে দিয়েছিলেন। তিনি এ দেশের মানুষকে জাতিসত্তার পরিচয় এনে দিয়েছেন।